মেনু নির্বাচন করুন

ফটোগ্যালারি

আগস্ট মাসের মধ্যেই শতভাগ (২০২০-০৮-২২)
গ্রাহককে দ্রুততম সময়ে বিদ্যুৎ সংযোগ পোল সহ । (২০২০-০৮-২২)
শোকের মাসে নীলফামারী পবিসের শতভাগ বিদ্যুৎ এর মিটিং উপজেলা UNO & GM মহোদয় । (২০২০-০৮-২২)
আগস্ট মাসের মধ্যেই শতভাগ । (২০২০-০৮-০৪)
"সকল ত্যাগে পল্লী বিদ্যুৎ রাখিবো সচল" মূলমন্ত্র ও দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতির "দুর্যোগে আলোর গেরিলা" ইউনিট এর মাধ্যমে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের লক্ষ্যে বিতরণ লাইন রক্ষণাবেক্ষণ করা হচ্ছে। (২০২০-০৫-০৯)
নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতির অধীনে কিশোরগঞ্জ জোনাল অফিসের আওতায় নর্থ পোল্ট্রি প্রাইভেট লিমিটেড-কে করোনার ভাইরাস সংক্রমণের প্রেক্ষাপটে সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্য বিধি মেনে প্রায় ২ মেগাওয়াট ক্ষমতাসম্পন্ন লোডে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়েছে। এর ফলে অত্র পবিসের আর্থিক সক্ষমতা অনেকাংশে বৃদ্ধি পাবে এবং কিশোরগঞ্জ উপজেলার জনগণ আর্থিকভাবে স্বাবলম্বী হবে। (২০২০-০৫-০৯)
“ সকল ত্যাগে পল্লী বিদ্যুৎ রাখিবো সচল " মূলমন্ত্র ও দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতির কার্যক্রমের একাংশের আলোকচিত্র। (২০২০-০৪-৩০)
নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতির ২ লক্ষ ৬৭ হাজার ৪০৪ জন বিভিন্ন শ্রেণির সম্মানিত গ্রাহকদের নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের লক্ষ্যে মাননীয় চেয়ারম্যান, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড কর্তৃক সম্পূর্ণ নতুন উদ্ভাবনী উদ্যোগ "দুর্যোগে আলোর গেরিলা"এর ২০টি গেরিলা ইউনিট এর মাধ্যমে "সকল ত্যাগে পল্লী বিদ্যুৎ রাখিবো সচল" মূলমন্ত্র ও দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে এবং উত্তম গ্রাহক সেবার স্বার্থে নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতিতে কাজ শুরু করা হয়েছে। করোনাভাইরাস এর সংক্রমণ, গ্রীষ্মের তাপদাহ, পবিত্র মাহে রমজান এবং কালবৈশাখীসহ ঝড় বৃষ্টির সময় বিদ্যুৎ বিভ্রাট দ্রুত নিরসনের জন্য এই "দুর্যোগে আলোর গেরিলা" সার্বক্ষণিকভাবে প্রস্তুত আছে এবং থাকবে। দেশে সব কিছু বন্ধ রয়েছে। তারপরেও জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতির প্রতিটি কর্মী। যে কোন পরিস্থিতিতেই প্রতিটি গ্রাহককে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ দেওয়াই আমাদের লক্ষ্য। সবাই নিরাপদে থাকুন, ঘরে থাকুন। নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতি। (২০২০-০৪-১৯)
করোনা ভাইরাসের প্রেক্ষাপটে যথাযথভাবে সুরক্ষা নিশ্চিত পূর্বক গ্রাহক প্রান্তে নিরবচ্ছিন্ন ও মানসম্মত বিদ্যুৎ সরবরাহের জন্য জেনারেল ম্যানেজার মহোদয় অত্র পবিসের কর্মকর্তা-কর্মচারীদের বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করছেন। (২০২০-০৪-০৬)
বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সংক্রমণের প্রেক্ষাপটে সুরক্ষা নিশ্চিত পূর্বক নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের কাজে নীলফামারী পবিসে নিয়োজিত কর্মকর্তা/কর্মচারীগণের কিছু স্থিরচিত্র। (২০২০-০৪-০১)
বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সংক্রমণের প্রেক্ষাপটে সুরক্ষা নিশ্চিত পূর্বক নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের কাজে নীলফামারী পবিসে নিয়োজিত কর্মকর্তা/কর্মচারীগণের কিছু স্থিরচিত্র। (২০২০-০৩-২৯)
”আমার গ্রাম-আমার শহর” কর্মসূচির আওতায় নীলফামারী পবিস কর্তৃক কিত্তনীয়াপাড়া গ্রামকে নির্বাচিত করা হয়েছে। (২০২০-০৩-১৭)
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে শিশু-কিশোরদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র পবিসের জেনারেল ম্যানেজার মোঃ সুলতান নাছিমুল হক সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ (২০২০-০৩-১৭)
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতি কর্তৃক পুষ্পস্তবক অর্পণ। (২০২০-০৩-১৭)
মুজিব বর্ষ উপলক্ষে নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতির দেয়ালে লং ব্যানার (২০২০-০৩-১৭)
ঠিকাদার জনবলের নিরাপত্তা সভা (২০২০-০৩-১৬)
মুজিব কর্ণারে সমিতির এলাকা পরিচালক (২০২০-০৩-১৬)
মুজিব বর্ষের লিফলেট (২০২০-০৩-১৬)
মুজিব কর্ণার শুভ উদ্বোধন (২০২০-০৩-০২)
বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এর বিভিন্ন অর্জন। (২০২০-০২-২২)

সর্বমোট তথ্য: ৪১


Share with :

Facebook Twitter